পুনর্মিলন
- অস্ফুট কলিকা ০৪-০৫-২০২৪

এ প্রণয় যদি কভু মিছে হয়
প্রেমের ডাকে তবে আরেকবার এসো
ফিরে পাই যদি পূর্বজীবন
নতুনে নতুনে ভুলে সব শুধরিয়ে
হবে আলোচনা মোদের
ব্যার্থতা ঢাকার নতুন আলাপন

--- ২৭/০৭/২০১৪, চট্টগ্রাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।